your system language is:English

TeraBox রেফারেল প্রোগ্রাম: আপনার জন্য A থেকে Z পর্যন্ত গাইড

আপনি কী জানেন যে আপনি একজন TeraBox ওয়েবমাস্টার হয়ে প্রচুর পরিমাণে অর্থ আয় করতে পারবেন? এটা এখন আরো ভালো হয়েছে: ওয়েবমাস্টারদের জন্য TeraBox-এর অতিরিক্ত রেফারাল প্রোগ্রামের মাধ্যমে, আপনি অন্যদেরকে TeraBox ওয়েবমাস্টার হওয়ার আহ্বান জানিয়ে আয় বাড়াতে পারেন। চলুন TeraBox রেফারেল প্রোগ্রামের বিষয়ে প্রাথমিক ধারণা নেওয়া যাক, আর জানা যাক যে আপনার কেন এই বিষয়টি হাতছাড়া করা উচিত না।

girl 5425872 1280

TeraBox রেফারেল প্রোগ্রাম কী?

প্রথমেই জেনে নেওয়া যাক, TeraBox ওয়েবমাস্টারদের কাজ কি? এই কো-অপারেটিভ প্রোমোশন প্রজেক্টে, আপনি আপনার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে যত প্রচার করবেন, আপনার ইনফ্লুয়েন্সকে অর্থ উপার্জনে পরিণত করার সম্ভাবনা তত বেশি হবে। সুবিধাগুলো উভয়ের জন্যই এবং নিজেদেরকে উদ্যমী করে তুলবে: TeraBox ব্যবহার করার জন্য আপনি যত বেশি মানুষকে আমন্ত্রণ করবেন, আমাদের প্রোগ্রাম থেকে আপনি তত বেশি অর্থ উপার্জন করতে পারবেন, আর আপনার নিজের জন্য আপনি তত বেশি এক্সপোজার এবং ফলোয়ার পেতে পারবেন। এতে সবার জন্যই কিছু না কিছু আছে, আর এর সাথে বিনামূল্যে যুক্ত হওয়া যায়।

TeraBox রেফারেল প্রোগ্রামটি তিনভাবে কাজ করে:

2 2

অন্যান্য প্রোগ্রাম থেকে TeraBox রেফারাল প্রোগ্রাম অনেক দিক দিয়েই তুলনামূলকভাবে ভালো। আপনি যদি কখনো রেফারেলের মাধ্যমে অর্থ উপার্জনের চেষ্টা করে থাকেন, আপনি জানেন যে একটি সহজ, পুরষ্কার প্রদান করে এবং বিশ্বস্ত প্রোগ্রাম খুঁজে পাওয়া কতটা কঠিন হতে পারে।

অন্যদিকে, TeraBox আপনাকে দুইটি প্ল্যানের মধ্যে থেকে বেছে নেওয়ার সুযোগ দেয়, এবং এর সাথে ওয়েবমাস্টারদের জন্য রেফারেল প্রোগ্রাম প্রদান করে থাকে, যা কিনা আপনার লাভ বাড়িয়ে তুলার সুযোগকে সর্বোচ্চ করে। একাধিক সফল TeraBox ওয়েবমাস্টারদের অভিজ্ঞতা অনুযায়ী, আপনি যা আশা করতে পারেন তা নিম্নরূপ:

  • ৫K ফলোয়ার: $৩৫/সপ্তাহ
  • ২০K ফলোয়ার: $১৪০/সপ্তাহ
  • ১০০K ফলোয়ার: $৭০০/সপ্তাহ

সবচেয়ে গুরুত্বপূর্ণ, কোন ধরণের সমস্যার সম্মুখীন হওয়া ছাড়া, নিয়মের বেড়াজালে না পরে, কমিশন উত্তোলন করা সম্ভব। আপনি দিনের যেকোন সময় অর্থ উত্তোলন করতে পারেন, প্রত্যেকবার আপনি সর্বোচ্চ $১০০০ পরিমাণ পর্যন্ত অর্থ উত্তোলন করতে পারবেন, আর শুধুমাত্র ঘন্টা কিংবা মিনিটের মধ্যেই অর্থ এসে পরতে পারে।

02 TeraBox Referral Program

TeraBox রেফারেল প্রোগ্রামে কীভাবে যুক্ত হবেন?

শুনতে আকর্ষণীয় মনে হচ্ছে? নিচের পদ্ধতিগুলো মেনে আপনি অল্প কিছু ধাপের মাধ্যমে শুরু করে দিতে পারেন:

ধাপ : আপনার যদি একটি TeraBox অ্যাকাউন্ট না থেকে থাকে তবে তার জন্য সাইনআপ করুন।

ধাপ : TeraBox ওয়েবমাস্টার পেজে যান। দুইটি প্ল্যানের যেকোন একটি বেছে নিন।

2 4

ধাপ : উভয় প্রোগ্রামে আপনি যদি পুরষ্কার পেতে চান, তবে আপনাকে একটি TeraBox লিংকের মাধ্যমে কনটেন্ট শেয়ার করতে হবে। প্রথমে ফাইল আপলোড করার জন্য “পুরস্কৃত হওয়ার জন্য ফাইল শেয়ার করুন” অথবা “অর্থ উপার্জন করার জন্য ভিডিও শেয়ার করুন” বাটনে ট্যাপ করুন। এরপরে, যতজন মানুষের সাথে সম্ভব সেই ফাইলের লিংকটি শেয়ার করুন যেন এর ভিজিবিলিটি এবং রিচ বৃদ্ধি পায়।

ধাপ : নতুন ব্যবহারকারী এবং দর্শকরা যত বেশি আসতে থাকবেন “শেয়ারিং হিস্টোরি” সেকশনে গিয়ে লিংকগুলোর মেট্রিক্সের উপর তত পরিমাণে নজর রাখুন।

05 TeraBox Referral Program

ধাপ : আপনার পুরষ্কারগুলো সম্পর্কে ট্র্যাক করুন “রিওয়ার্ডের ইতিহাস” সেকশনে। যখন আপনার রিওয়ার্ডগুলো মিলে $২০* হয়ে যায়, অর্থ উত্তোলন করার জন্য “উত্তোলন”-এ চাপ দিন, কোন ধরণের খরচ ছাড়াই

নোট: অর্থ উত্তোলনের মাত্রা প্রত্যেক দেশের ভিত্তিতে ভিন্ন হয়ে থাকে, FAQ দেখুন।

06 TeraBox Referral Program

ধাপ : ওয়েবমাস্টারদের জন্য নতুন রেফারেল প্রোগ্রামে যুক্ত হওয়ার জন্য , যখন নতুন ব্যবহারকারীরা আপনার নির্দিষ্ট ইনভাইটেশন লিংক ব্যবহার করে সাইন আপ করবেন, এবং তাদের বেছে নেওয়া প্ল্যানের মাধ্যমে অর্থ উপার্জন করবেন, আপনি তখন স্বয়ংক্রিয়ভাবে তাদের উপার্জনের একটি অংশ পাবেন। এই ধরণের অর্থ উপার্জনগুলো আপনার রিওয়ার্ডের পাশেই দেখানো হয়ে থাকে।

2 7

TeraBox ওয়েবমাস্টারদের সত্য ঘটনা

TeraBox রেফারাল প্রোগ্রামটি উন্মুক্ত, সৎ এবং এর সকল সদস্যের জন্য এটি ভালো পরিমাণে অর্থ প্রদান করে থাকে। আমরা বলছি তাই বলে বিশ্বাস করবেন এমন না; আমাদের ওয়েবমাস্টারদের থেকেই জেনে নিন এসব সম্পর্কে, যারা ব্যক্তিগতভাবে আমাদের পরিষেবা থেকে সুবিধা লাভ করেছেন।

Real Priyanshu: ১০গুণ বেশি আয় করুন।

Real Priyanshu, একজন TeraBox ওয়েবমাস্টার যিনি Telegram-এ কনটেন্ট শেয়ার করে থাকেন, TeraBox ব্যবহার শুরু করার পূর্বে তিনি mdisk ব্যবহার করতেন। “আমি কয়েকমাস আগে TeraBox ব্যবহার করা শুরু করি যখন আমার বন্ধুদের একজন আমাকে এটার কথা বলেছিল,”সে বলেছিল,”আর আমি আমার উপার্জন দেখে অনেক বেশি খুশি হয়ে গিয়েছিলাম!”

এর আগে, তিনি খুবই অল্প পরিমাণ, মাত্র $১০ আয় করতেন mdisk এবং অন্যান্য সকল প্ল্যাটফর্ম মিলিয়ে। তবে, TeraBox-এর মাত্র একটি লিংক ব্যবহার করে, তার আয় বেড়ে $৫০-এ পৌঁছায়। যখন তার কাছে তার সফলতার গোপন সূত্র সম্পর্কে জানতে চাওয়া হয়, তিনি বলেন যে Telegram বটটি (@Videotoolterabot) অনেক সহায়তা করেছে। ব্যবহারকারীরা এর কাছে যেকোন ধরণের ভিডিও পাঠাতে পারেন এবং এমন একটি লিংক পেতে পারেন যা সরাসরিভাবে শেয়ার করা যায়।

Real Priyanshu TeraBox-এর রেফারেল প্রোগ্রামের চমৎকার তথ্য সহায়তা সম্পর্কে অনেক প্রশংসা করেছেন। একদম শুরু থেকে অর্থ উত্তোলন করা পর্যন্ত, কর্মীরা সবসময় সহায়তা করেন। “অনুগ্রহ করে এটা হাত ছাড়া করবেন না!” তিনি প্রত্যেক Telegram চ্যানেলের মালিকের কাছে এই অনুরোধ করেছেন।

Rechard: 5 দিনে $500 আয় করুন

Rechard, একজন ব্লগার, প্রথমে TeraBox-এর ব্যবহার শুরু করেন একটি ক্লাউড স্টোরেজ অ্যাপ হিসেবে, কিন্তু যখন তিনি আমাদের রেফারেল প্রোগ্রাম সম্পর্কে জানতে পেরেছিলেন, তিনি এটিকে স্বয়ংক্রিয়ভাবে অর্থ উপার্জনের একটি সুযোগ হিসেবে ব্যবহার করেন।

Rechard-এর মতে, TeraBox তার জন্য অনেক লোভনীয় ছিল, কারণ তিনি আনুমানিক $৫০০ আয় করেছেন মাত্র পাঁচ দিনে। TeraBox-এর কাছে তিনি বলেছিলেন,”আমি PastePESO ব্যবহার করে অর্থ উপার্জন করতাম। TeraBox ব্যবহার করার পরে, আমি তার থেকে গুণ বেশি আয় করেছি!”

এছাড়াও, তিনি অর্থ উপার্জন করার সাথে সাথে তা উত্তোলন করতে পেরেছিলেন। অতিরিক্ত আয়ের মাধ্যমে, Rechard ইতোমধ্যে নতুন একটি কম্পিউটার বেছে নেওয়ার পথে আছেন, আর অন্যান্য TeraBox ওয়েবমাস্টারদের গল্পের মতই, তিনি ব্যবহারকারীদের এই সুযোগ লুফে নেওয়ার জন্য উৎসাহ দিয়েছেন।

09 TeraBox Referral Program

FAQ

প্রশ্ন১: আমি লিংক শেয়ার করেছি এবং ভিউ/নতুন সাইনআপ পেয়েছি, আমার সমন্বিত রিওয়ার্ড বৃদ্ধি পায়নি কেন?

উ: আপনার সমন্বিত রিওয়ার্ডে আপনার বাড়তি রিওয়ার্ডগুলো যুক্ত হতে ৩-দিন সময়ের প্রয়োজন হয়। তবে, প্রত্যেক দিনের রিওয়ার্ড “রিওয়ার্ড ইতিহাস”-এ দেখা যায়, আর এটি আপডেট করা হয় দুপুর ১ টা থেকে বিকাল ৫ টার মধ্যে (GMT+৮), পূর্বের দিন অনুযায়ী পরিসংখ্যান প্রদর্শন করা হয়।

প্রশ্ন২: অর্থ উত্তোলনের কোন সীমা আছে কি?

উ:আপনার দেশের জন্য নির্দিষ্ট অর্থ উত্তোলনের সীমা দেখার জন্য নিচের বিস্তারিত ব্যাখ্যা দেখুন। আপনি প্রত্যেক দিন একবার সর্বোচ্চ $১০০০ পর্যন্ত অর্থ উত্তোলন করতে পারেন।

প্রশ্ন৩: আমার উত্তোলনকৃত অর্থ এখনো আসেনি কেন?

উ: যদি ৩ কার্যদিবসের মধ্যে উত্তোলনকৃত অর্থ না এসে থাকে, আপনি ওয়েবসাইট অথবা অ্যাপের মাধ্যমে একটি ফীডব্যাক প্রদান করতে পারেন, এবং সেক্ষেত্রে আমরা আপনাকে লেনদেনের বিস্তারিত তথ্য দেখার কাজে সহায়তা করবো।

প্রশ্ন৪: আরো ফাইল সংরক্ষণ এবং শেয়ারকরার জন্য আমার কাছে পর্যাপ্ত স্টোরেজ নেই, আমি কি করতে পারি?

উ: আপনি বিভিন্ন পদ্ধতিতে TeraBox-এ বিনামূল্যে স্টোরেজ আপগ্রেড করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি ওয়েলফেয়ার সেন্টারে যেতে পারেন এবং কিছু চ্যালেঞ্জ সম্পন্ন করতে পারেন অতিরিক্ত স্টোরেজ পাওয়ার জন্য। একজন TeraBox ওয়েবমাস্টার হিসেবে, আপনি যখন মোট ৫০ জন নতুন ব্যবহারকারী নিয়ে আসবেন, আপনি স্বয়ংক্রিয়ভাবে আরো 1 TB স্থায়ী স্টোরেজ স্পেস পাবেন।

চূড়ান্ত ভাবনা

আপনি যদি বাসায় বসে থেকে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে চান, TeraBox রেফারাল প্রোগ্রাম ব্যবহার করে তা সহজেই করতে পারবেন। 1 TB ফ্রী ক্লাউড স্টোরেজ এবং কনটেন্ট শেয়ার করার মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগ- এটা আপনার জন্য উভয় দিকে জিতার সুযোগ হবে। প্রোগ্রামটি একটি নয় বরং দুইটি আকর্ষণীয় প্ল্যান অফার করে থাকে যেগুলো থেকে ব্যবহারকারীরা বেছে নিতে পারেন, এবং কমিশন খুব দ্রুত উত্তোলন করা যায়, কোন ধরণের লুকানো ছাড়াই। এটা অবাক হওয়ার কিছু নয় যে এই প্রোগ্রামের মাধ্যমে অনেকেই ইতোমধ্যে সফল হয়ে উঠেছেন।

তাই আর দেরি কেন? আজই একজন TeraBox ওয়েবমাস্টার হয়ে যান, এবং এই অসাধারণ সুযোগের সাথে যেসকল সুবিধা আসে সেগুলো লুফে নিন!

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Download TeraBox FREE!