your system language is:English

TeraBox – সময় হয়েছে আমাদের সম্পর্কে বলার।

আপনি যদি সর্বদা সেরা ক্লাউড স্টোরেজ খুঁজছেন এমন একজন প্রযুক্তিবিদ হন, অথবা নিয়মিত ব্যবহারকারী হিসেবে আপনার ফটোর জন্য যদি বাড়তি ফোন স্টোরেজের প্রয়োজন হয় তাহলে TeraBox আপনার জন্য সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে। আপনি যদি মনে করে থাকেন যে “ওহ, এটা হয়তো আরেকটি সাধারণ ক্লাউড স্টোরেজ মাত্র”, তাহলে আপনি ভুল করছেন। চলুন প্রথম থেকে শুরু করা যাক; এটা আমাদের গল্প।

istockphoto 1161216425 612x612 1

আমরা কারা?

২০২০ সালে জাপানের টোকিওতে TeraBox প্রতিষ্ঠিত হয়। উচ্চ-ক্ষমতার ক্লাউড স্টোরেজ সমাধান হিসেবে এটি বিশ্বকে বিস্মিত করেছে যেখানে 1 TB ফ্রি স্টোরেজ পাওয়া যায়। এরকম সুযোগ আগে কখনো কোথাও দেখা যায়নি। ব্যক্তিগত এবং ব্যবসায়িক উভয় কাজের জন্যই এটা ডিজাইন করা হয়েছে। এটি নিরাপত্তা এবং সহজে ব্যবহার করার মতো সুবিধাকে অগ্রাধিকার দেয়। পাশাপাশি, এটি ব্যবহারকারীদের সর্বোত্তম অভিজ্ঞতা এবং সন্তুষ্টির জন্য কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে, আমাদের কোম্পানি ব্যবহারকারীদের ইউনিক চাহিদাগুলো পূরণ করতে সৃজনশীল সমাধান প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এই লক্ষ্যে তারা সহজ উপায়ে গ্রাহকদের ডেটা ম্যানেজমেন্ট সুবিধা দিতে সর্বাধুনিক প্রযুক্তি এবং টুলসে অ্যাক্সেস নিশ্চিত করে।

এর জনপ্রিয়তা যে বছরের পর বছর বেড়ে চলেছে এটা কোনো অবাক করার মত ঘটনা নয়। বর্তমানে, TeraBox-এর ২৩১+ দেশ এবং অঞ্চলের ১৫৬ মিলিয়নের বেশি সংখ্যক নিবন্ধিত ব্যবহারকারী রয়েছে। যাদের মধ্যে ১০ মিলিয়নেরও বেশি দৈনিক সক্রিয় ব্যবহারকারী তাদের কর্মপ্রবাহকে সহজ করতে এবং জীবনযাত্রার মান উন্নত করতে TeraBox-এর ব্যবহার করছেন।

1 1

আমাদের লক্ষ্য এবং কর্ম সংস্কৃতি

TeraBox বিশ্বাস করে, প্রত্যেকেরই তাদের ডিজিটাল কার্যক্রম নিয়ন্ত্রণ এবং অনলাইন গোপনীয়তা রক্ষা করার অধিকার রয়েছে। তাই, প্রত্যেকে যাতে আত্মবিশ্বাসের সাথে তাদের স্টোরেজ ব্যবহার এবং ফাইল শেয়ারিং প্রয়োজনীয়তা পূরণ করতে পারে এমন নিরাপদ অনলাইন প্ল্যাটফর্ম প্রদানের জন্য কোম্পানি সর্বাত্মক চেষ্টা করে।

TeraBox আমাদের ব্যবহারকারীদেরকে সর্বাধিক গুরুত্ব দেয় এবং এর পাশাপাশি তাদেরকে সম্ভাব্য সর্বোচ্চ মানের ক্লাউড নিরাপত্তা প্রদান করার চেষ্টা করে। তাদের ফাইল স্টোর করা, সেগুলোতে অ্যাক্সেস করা বা ফাইল শেয়ার করার প্রয়োজন, যেটাই হোক না কেন, গ্রাহকদের সুবিধাকে প্রাধান্য দিয়ে আমাদের প্ল্যাটফর্ম একটি মসৃণ এবং কার্যকরী মাধ্যম নিশ্চিত করে। আমাদের সার্ভিস উন্নত করতে এবং আপনাদের ডেটা সুরক্ষার জন্য আমরাসর্বাত্মক প্রচেষ্টা করে যাচ্ছি।

ইতোমধ্যেই TeraBox-এ, আমরা আমাদের কর্মীদের প্রচলিত চিন্তা-ধারার বাইরে ভাবতে এবং জটিল সমস্যার সৃজনশীল সমাধান বের করে নিয়ে আসতে উৎসাহিত করছি। আমরা বিশ্বাস করি যে, আমাদের সাফল্যের জন্য উদ্ভাবন এবং গতিশীল কর্ম সংস্কৃতি অপরিহার্য, যার মাধ্যমে আমরা আমাদের ব্যবহারকারীদের অত্যাধুনিক পরিষেবা এবং প্রোডাক্ট প্রদান করতে সক্ষম হবো।

মূল ফিচার

TeraBox আপনাকে যে সকল সুবিধাজনক টুলস ব্যবহার করা এবং অন্যান্য কাজ করার ক্ষমতা দেয়:

  • 1 TB বিনামূল্যের ক্লাউড স্টোরেজ আপনার সবচেয়ে ব্যক্তিগত ফাইলগুলিকে সুরক্ষা প্রদান করার জন্য বিশেষভাবে ডিজাইন করা একটি অতিরিক্ত ব্যক্তিগত ভল্ট সহ আপনার মূল্যবান ডেটার নিরাপত্তা এবং বিশুদ্ধতা নিশ্চিত করে।
  • ফটো, ভিডিও এবং ফোল্ডারগুলোর জন্য স্বয়ংক্রিয় ক্লাউড ব্যাকআপ রয়েছে যা আপনাকে কষ্ট থেকে বাঁচাবে।
  • বড় ফাইল ট্রান্সফার দ্রুত এবং নিরাপদ হবে। আপনি প্রতিবার সর্বোচ্চ 20 GB পর্যন্ত সাইজের বড় ফাইল আপলোড করতে পারবেন। এর পাশাপাশি শেয়ার করার জন্য একটি পাসওয়ার্ড-সুরক্ষিত, সময় নির্ধারিত লিঙ্কে ৫০,০০০টি ফাইল প্যাক করতে পারবেন।
  • ফটো ম্যানেজমেন্ট আপনাকে একাধিক ডিভাইসের প্রয়োজন ছাড়াই ক্লাউডে ফটো স্টোর করতে, সেগুলো দেখতে, সাজাতে এবং উন্নত করতে সক্ষম করে। ফলে, আপনার “স্মৃতিগুলো সর্বদা এখানে থাকবে” আপনার নাগালের মধ্যে।
  • ভার্সেটাইল ভিডিও প্লেয়ার এর মাধ্যমে আপনি কাস্টমাইজযোগ্য স্পিডে সহজে 1080P ভিডিও দেখতে পারবেন, ফলে আপনার ভিডিও দেখার অভিজ্ঞতা হবে অসাধারণ।

3 1

উচ্চতর নিরাপত্তা

TeraBox এর মধ্যে রয়েছে প্রযুক্তির সর্বোত্তম নিরাপত্তা ব্যবস্থা – যেমন SSL প্রটোকল, সর্বাধুনিক এনক্রিপশন এলগোরিদম, এবং অ্যাক্সেস কনট্রোল। ফলে TeraBox এটা নিশ্চিত করতে পারে যেন আপনার ডাটা সব সময় নিরাপদ এবং গোপনীয় থাকে।

TeraBox এর প্রযুক্তির মূলে আরও যেসব ফিচার রয়েছে সেগুলো হলো: ক্লায়েন্ট পর্যায়ের এন্ডপয়েন্ট এনক্রিপশন, এর মাধ্যমে এটা নিশ্চিত হয় যে ব্যবহারকারী এবং TeraBox সার্ভারের মধ্যে নিরাপদে ডাটা ট্রান্সফার হয়, ফলে অন্য কেউ অবৈধভাবে ডাটায় অ্যাক্সেস করতে পারে না; এবং বড় পরিসরে বিতরণ ব্যবস্থা এবং বড় পরিসরে ডাটা সুরক্ষা প্রযুক্তি, ফলে লক্ষ লক্ষ বার ডাটা ট্রান্সফারের ক্ষেত্রে (কার্যক্রমের পরিমাপ) আমাদের সার্ভিসের গ্রহণযোগ্যতা বজায় থাকে, এমনকি চাহিদা বেশি থাকাকালীন সময়েও।

বিভিন্ন প্রযুক্তির এমন সমন্বয় থাকার ফলে TeraBox গোপনীয় ডাটা সংরক্ষণ এবং ব্যবস্থাপনার জন্য একটি আদর্শ প্লাটফর্ম হয়েছে। এই অ্যাপ বেশ কিছু নির্ভরযোগ্য সার্টিফিকেট পেয়েছে যার মধ্যে আছে ISO 27018, ISO/IEC 27001, এবং ISO/IEC 27701, এর মাধ্যমে প্রমাণিত হয় যে TeraBox ডাটা গোপন রাখার ক্ষেত্রে আন্তর্জাতিক মানদণ্ড মেনে চলে।

আমাদের ইতিহাস

মে, ২০২০: প্রোডাক্ট চালু করা

দ্রুত সময়ে ফাইল ট্রান্সফার, বড় বড় ফাইল ট্রান্সফার এবং অন্যান্য সুবিধা নিয়ে TeraBox যাত্রা শুরু করে। এখানে নিবন্ধন করার সাথে সাথেই ব্যবহারকারীরা 1 টেরাবাইট ফ্রি স্টোরেজ পান।

এপ্রিল ২০২২: বিকাশ

৩৫ মিলিয়ন নিবন্ধিত ব্যবহারকারীদের নিয়ে TeraBox এর পরিচিতি সারা বিশ্বে ছড়িয়ে পড়ে।

একই মাসে, ব্যবহারকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্য TeraBox “রেফারেল প্রোগ্রাম” চালু করেছে। ফলে বিদ্যমান ব্যবহারকারীরা ফাইল শেয়ারিং এর মাধ্যমে নতুন ব্যবহারকারীদের ইনভাইট করে অর্থ উপার্জন করতে পারে।

জুলাই ২০২২: “সবচেয়ে ভালো নতুন মোবাইল অ্যাপ”

স্বনামধন্য বেস্ট মোবাইল অ্যাপ অ্যাওয়ার্ডস এর টুল, ইউটিলিটি, এবং প্রোডাক্টিভিটি বিভাগে TeraBox “সবচেয়ে ভালো নতুন মোবাইল অ্যাপ” হিসেবে পুরস্কৃত হয়েছে।

4 1

সেপ্টেম্বর ২০২২: V3.0 এর প্রবর্তন

ভার্সন 3.0 রিলিজ করার ক্ষেত্রে TeraBox একটি নতুন, মসৃণ ইউজার ইন্টারফেস দিয়েছে যেখানে অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা আরও ভালো হয়েছে, ফলে বর্তমান সংস্করণের ভিত্তি তৈরি করেছে।

ডিসেম্বর ২০২২: লক্ষ লক্ষ ব্যবহারকারীদের কাছে পৌঁছানো; নিরাপত্তা উন্নত করা

বিশ্বজুড়ে TeraBox এর নিবন্ধিত ব্যবহারকারীর সংখ্যা ১০০ মিলিয়ন ছাড়িয়েছে।

Flextech Inc. যেসব সার্টিফিকেট পেয়েছে সেগুলো হলো ISO/IEC 27018:2019 এবং 27701:2019; এর আগে তাদের ISO 27001:2013 সার্টিফিকেট ছিল।

২০২৩: চলমান থাকবে

আরও নতুন নতুন রোমাঞ্চকর ফিচার এবং চমক আসছে।

এরপর আসছে

TeraBox এর মধ্যে আরও কিছু নতুন ফিচার যোগ করবে, যেমন ওয়েব অ্যাপ এবং পিসি প্লাটফর্মেও ডকুমেন্ট প্রিভিউ করা যাবে, পাশাপাশি সদস্যদের জন্য ফাইল আপলোড করার ক্ষেত্রে ফাইল সাইজ লিমিট 20GB থেকে বাড়িয়ে 128GB করা হবে। এছাড়াও, আমরা ভিডিও প্লেব্যাক ফিচার উন্নত করার জন্য কাজ করছি, যেখানে অডিও ট্র্যাক পাল্টানো যাবে এবং সাবটাইটেলের কার্যকারিতা থাকবে, যা আমাদের ব্যবহারকারীদের জন্য আরও সহায়ক হবে।

এগুলোর পাশাপাশি, আমরা আমাদের সেবার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, এবং আমরা এক্ষেত্রে আমাদের উন্নতির ধারা অব্যাহত রাখবো।

5 1

আমাদের দল

উচ্চ যোগ্যতাসম্পন্ন পেশাদার ব্যক্তিবর্গ TeraBox দলের হয়ে কাজ করছে যাদের এই প্রতিষ্ঠানে সুনির্দিষ্ট দায়িত্ব রয়েছে এবং ব্যবহারকারীদের জন্য সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করতে তারা একত্রে কাজ করে যাচ্ছে। বিভিন্ন নামকরা বিশ্ববিদ্যালয় থেকে আমরা ডেভেলপার বাছাই করেছি এবং অ্যাপল, গুগল এবং মাইক্রোসফটের মতো নামকরা কোম্পানির জন্য কাজ করে মূল্যবান অভিজ্ঞতা অর্জন করেছে। তাদের অসাধারণ দক্ষতা, পাশপাশি কাজের ক্ষেত্রে তাদের দৃঢ় নৈতিকতার ফলে TeraBox এর উন্নয়ন এবং অপ্টিমাইজেশন আরও দ্রুত এগিয়ে যাচ্ছে।

তাছাড়া, স্বনামধন্য কিছু বিজনেস পার্টনার যেমন Booster, ATOMica, এবং PLXELA এর সাথে মিলিত হয়ে কাজ করতে পেরে TeraBox দল গর্বিত। উন্নতমানের ক্লাউড স্টোরেজ সেবা দেওয়ার ক্ষেত্রে তাদের সহযোগিতা, আমাদের প্রচেষ্টাকে আরও ফলপ্রসূ করে তোলে। আমাদের নতুন নতুন অফার এবং অগ্রগতি সম্পর্কে আমাদের অডিয়েন্সদের জানানোর জন্য আমাদের মিডিয়া পার্টনারদেরকেও ধন্যবাদ দিতে চাই, যার মধ্যে রয়েছে Yahoo! Finance, PR Newswire, এবং TECHOFFSIDE। এসব পার্টনারশিপ TeraBox এর সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ।

যোগাযোগ করুন

বরাবরের মতো, আমরা আপনার মতামত শুনতে আগ্রহী। TeraBox সম্পর্কে আপনার যেকোন ভাবনা এবং প্রশ্ন থাকলে তা আমাদের লিখে পাঠান। পাশাপাশি, আমাদের অ্যাপটিকে কিভাবে আরও ভালো করতে পারবো সে বিষয়ক পরামর্শ আমাদেরকে জানান। আপনারা বিভিন্ন মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের ওয়েবসাইট এবং অ্যাপের ভেতরের কমেন্ট অপশান ছাড়াও, আপনি সহজেই আমাদের সাথে ফেসবুক, টেলিগ্রাম, এবং টুইটারের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। আপনার মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূরর্ণ।

তবে মনে রাখবেন, যদি এমন হয় যে এই প্রথম আপনি আমাদের নাম শুনেছেন এবং আমাদের অ্যাপ ব্যবহারের কথা ভাবছেন, সেক্ষেত্রে খুব সহজেই আপনি যে ডিভাইস ব্যবহার করছেন সেই ডিভাইসে বিনামূল্যে TeraBox ডাউনলোড করে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts

Download TeraBox FREE!